ঠাকুরগাঁওয়ে নবগঠিত ভূল্লী থানার স্থানীয় সাংবাদিকদের সাথে প্রথম ওসি একে এম আতিকুর রহমান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৫ মার্চ) দুপুরে ভূল্লী থানার অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় সিনিয়র সাংবাদিক বাংলা টিভির ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মামুনুর রশিদ (মামুন) এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), একে এম আতিকুর রহমান, ভূল্লী প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন আলী।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি একে এম আতিকুর রহমান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।

সাংবাদিকদের কাছে কামনা করে ওসি আরও বলেন, ‘সাংবাদিক ও পুলিশের কাজের উদ্দেশ্য একই, মানুষের সেবা করা। তবে কাজের ধরন আলাদা। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করেন। আপনাদের সার্বিক সহযোগীতা নিয়ে ভূল্লী মডেল থানাকে সত্যিকারের মডেল করতে চাই। আর সেই কাজে বাধা দিয়ে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদেরকে কোনভাবেই ছাড় দেয়া হবে না। সে যত প্রভাবশালী হোক তাকে আইনের আওতায় আনা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ভূল্লী প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসিফ কামাল, অর্থ সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক জুলফিকার আলী, কার্যকারী সদস্য আল-আমিন, ফাহিম হোসেন। সাধারণ সদস্য,বেলাল হোসেন, ওমর ফারুক, লিলিমাসহ প্রমূখ।

সভায় সাংবাদিকরা নবগঠিত থানার সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়নে ও মাদক নিয়ন্ত্রণে পুলিশের কার্যক্রম আরো জোরদার করার দাবি জানান।